বুধবার, ১৫ মে ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন

মেসি-রোনালদোকে হটিয়ে বর্ষসেরা ফন ডাইক

মেসি-রোনালদোকে হটিয়ে বর্ষসেরা ফন ডাইক

স্পোর্টস ডেস্ক: লিওনেল মেসি বা ক্রিশ্চিয়ানো রোনালদো নন এবার উয়েফার বর্ষসেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন লিভারপুলের ডাচ ফুটবলার ভার্জিল ফন ডাইক। উয়েফা চ্যাম্পিয়নস লিগ জেতায় বর্ষসেরার মুকুট তার মাথায় উঠল। গতকাল বৃহস্পতিবার রাতে ফ্রান্সের মোনাকোয় এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে এই পুরষ্কার ঘোষণা করা হয়।

এরিক কাঁতোয়াকে প্রেসিডেন্ট পদক প্রদান করা হয়। এ ছাড়া বর্ষসেরা গোলকিপার হয়েছেন এলিসন বেকার, ডিফেন্ডারও হয়েছেন ভার্জিল ভ্যান ডাইক, মিডফিল্ডার ফ্রাঙ্কি ডি ইয়ং ও ফরোয়ার্ড লিওনেল মেসি।

কয়েক দিন আগেই বর্ষসেরা ফুটবলার নির্বাচনের জন্য তিনজনের সংক্ষিপ্ত তালিকা প্রকাশ করে ইউরোপিয়ান ফুটবলের সর্বোচ্চ এই সংস্থা। সেই তালিকায় মেসি-রোনালদোর সঙ্গে ছিলেন ২৮ বছর বয়সী ফন ডাইক। বৃহস্পতিবার মোনাকোয় ইউরোপ সেরার মুকুটটি প্রথমবারের মতো ছিনিয়ে নেন এই তারকা ডিফেন্ডার।

এ ছাড়া গতকাল চ্যাম্পিয়ন্স লিগের ড্রও অনুষ্ঠিত হয়। এবার গ্রুপ পর্বে একটু কঠিন মনে হচ্ছে বার্সেলোনার গ্রুপটি। গ্রুপ ‘এফ’ এ বার্সেলোনা পেয়েছে বরুশিয়া ডর্টমুন্ড, ইন্টার মিলান ও স্লাভিয়া প্রাগকে।

বর্তমান চ্যাম্পিয়ন লিভারপুলের গ্রুপে রয়েছে নাপোলি, সলসবার্গ ও গেঙ্ককে। রিয়াল মাদ্রিদের গ্রুপে রয়েছে প্যারিস সেইন্ট জার্মেইয়ের, গ্যালাতাস্যারে ও কাব ব্রাগে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877